করোনা আপডেটবগুড়া জেলা

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আরো ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৮৪ জন

বগুড়ায় করোনায় মৃত্যু বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় দুই নারীসহ আরও ৫ জন মারা গেছেন মরণঘাতী এই করোনা ভাইরাসে । তারা হলেন বগুড়া সদরের আলহাজ্ব মান্নান (৭০), নওগাঁ জেলার রানীনগর এলাকার কোহিনুর (৪০), জয়পুরহাট জেলার কালাই এলাকার জাহেদা বিবি (৪০), নওগাঁ জেলার আত্রাই এলাকার শেখ তারেক (৬১) এবং নওগাঁর মান্দা এলাকার আসাদুল হক(৬৫)।

এদের মধ্যে মান্নান ও কোহিনুর শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে, জাহেদা সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং তারেক ও আসাদুল টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগের দিন জেলায় করোনায় আরও ৩জন ব্যক্তি করোনায় প্রাণ হারান। এই নিয়ে জেলা গত ৬দিনে মৃত্যু হলো ২১জনের।

এছাড়া জেলায় গত ২৪ ঘন্টায় ২১৯নমুনার ফলাফলে নতুন করে ৮৪জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৩৮ দশমিক ৩৫শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৯ জন। নতুন আক্রান্ত ৮৪জনের মধ্যে সদরের ৮০জন, আদমদীঘিতে ২জন, শিবগঞ্জ ও সোনাতলায় একজন করে আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা. তুহিন জানান, ২০জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৯৫টি নমুনায় ৭৭জনের পজিটিভ এসেছে। টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৪নমুনায় ৭জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।

জেলায় এই নিয়ে করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৯৫৬জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ২১১জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৫জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৫০ জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৩৯৫ জন।

এই বিভাগের অন্য খবর

Back to top button