কাহালু উপজেলা

কাহালুতে ২য় পর্যায়ে ৩০ পরিবারের মাঝে গৃহের চাবি ও জমি দলিল হস্তান্তর

সারাদেশের ন্যায় বগুড়ার কাহালুতে দ্বিতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

মুজিব শতবর্ষ উপলে রোববার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২য় পর্যায়ে সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ৫৩ হাজার ৩’শ ৪০টি পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর এর শুভ উদ্বোধনের পর কাহালু উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে ২য় পর্যায়ে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, উপজেলা কৃষি অফিসার ময়নুল হক সরকার, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোশারফ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজিবর রহমান, উপজেলার বিভিন্ন ইউপির চেয়ারম্যানগণ সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন