আইন ও অপরাধ

বগুড়ায় র‍্যাবের অভিযানে ৬০ কেজি গাঁজার চালান আটক

বগুড়ায় র‍্যাবের অভিযানে ৬০ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদকবাহী ট্রাক,৪টি মোবাইল ফোন,৬টি সিমকার্ড ও নগদ ১৩ হাজার ৯০০টাকা জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ হাবিবুর রহমান (৩৪), পিতা-মোঃ হাসান আলী, সাং-হিরারকুটি, মোঃ ইলিয়াসুর রহমান (৪০), পিতা-মৃত জয়নাল আবেদীন, সাং-ধনী গাগলা, মোঃ নুরনবী মিয়া (৪৭), পিতা-মৃত মিছুরুদ্দীন মন্ডল, সাং-দক্ষিণ ওয়াবদাহ,মোঃ সিরাজুল ইসলাম (৩০), পিতা-মোঃ আহাতাব আলী, সাং-শিংগিলভিটি, সর্ব থানা-নাগেশ^রী।

জানা যায়, র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়কে ট্রাকের মাধ্যমে অভিনবভাবে লুক্কায়িত একটি বড় মাদকের চালান বগুড়ায় আসতেছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়ার তিন মাথা এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে। অদ্য ১৯ জুন ২০২১ ইং তারিখ রাত ১২ টা হতে ভোর ৪.৩০ পর্যন্ত প্রচন্ড বৃষ্টির মধ্যে পরিচালিত চেকপোস্টে মাদকবাহী ট্রাকটি অবশেষে র‌্যাবের গোয়েন্দা জালে আটক হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।

এসময় র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

এ বিভাগের অন্য খবর

Back to top button