বগুড়া জেলা

যুব সমাজকে দ্বীনের পথে আনতে হবে- ওসি সেলিম রেজা

তরুণ সমাজই পারে দেশের বৈশ্বিক মহামারী করোনা ও সমাজের অপরাধ নিয়ন্ত্রণে অগ্রণী ভুমিকা পালন করতে। তারা নিজেদেরকে নীতি আদর্শ দ্বারা পরিচালিত করে মন্দ কাজ হইতে বিরত থাকা, মাদক সেবন না করে মাদকের ভয়াবহ দিক তুলে ধরা, পিতা- মাতার প্রতি দায়িত্ব পালন করার ক্ষেত্রে প্রতিটা মসজিদের ইমামগণ পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের সময় যুব সমাজকে তাহাদের নীতি- আদর্শ দ্বারা জীবন গড়ার বিষয়ে মূল্যবান অবদান রাখার বিষয়ে, আদর্শ নাগরিক হিসাবে প্রতিটা অপরাধ নিয়ন্ত্রণে যুব সমাজে অবদান এবং যুব সমাজকে দেশের সম্পদ হিসাবে গড়ে তোলার জন্য দ্বীনের পথে পরিচালনার বিষয়ে ইমামদের সাথে মতবিনিময় করেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা।

১৮ জুন শুক্রবার বিকেলে সামাজিক স্থাস্থ্য বিধি মেনে ০৮ নং বিট পুলিশিং, ফাঁপোর ইউনিয়ন পরিষদ, বগুড়া কর্তৃক আয়োজিত “যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধ ও আদর্শ সমাজ গঠনে ইমামদের ভূমিকা” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব বলেন।

সভায় প্রধান বগুড়া সদর উপজেলার ১নং ফাঁপোর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান প্রভাষক মোঃ মহররম আলীর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. মুহাম্মদ মোখলেসুর রহমান।

এসময় ০৮ নং বিট পুলিশিং ইনচার্জ বগুড়া সদর থানার এস আই জহুরুল ইসলাম, এস আই ত্রিদীপ কুমার মন্ডল ও ফাঁপোর ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম মুয়াজ্জিন উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button