করোনা আপডেটবগুড়া জেলা

বগুড়ায় একদিনে করোনায় আরও ৪ জনের মৃত্যুু, শনাক্ত ৬১ জন

বগুড়ায় করোনার মৃত্যুর মিছিল যেন থামছেই না। গত ২৪ ঘন্টায় এক নারীসহ করোনায় আরও ৪ জন মারা গেছেন। এই নিয়ে গত তিনদিনে ১১জনের প্রাণ গেলো।

মৃত ৪জন ব্যক্তিরা হলেন- নওগাঁ জেলার আব্দুর রউফ(৭৬), বগুড়া গাবতলী উপজেলার দুদু প্রামাণিক(৬৭), নওগাঁর অজিত কুমার(৩০) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকার মাহফুজা(৬০)। এদের মধ্যে আব্দুর রউফ টিএমএসএস হাসপাতালে, অজিত ও মাহফুজা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতাল এবং দুদু প্রামাণিক মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগেরদিন বৃহস্পতিবার (১৭ জুন) জেলায় ৩জন এবং বুধবার(১৬ জুন) ৪জন করোনায় প্রাণ হারান।

এছাড়া জেলায় গত ২৪ ঘন্টায় ২৭৪ নমুনার ফলাফলে নতুন করে ৬১ জন করোনায় শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন ৩৪ জন। নতুন আক্রান্ত ৬১ জনের মধ্যে সদরের ৪৯ জন, শিবগঞ্জ ৪জন, আদমদীঘি ৩জন, সোনাতলা ২ জন, শেরপুর ২জন এবং কাহালুতে একজন আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

১৭জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৫৯টি নমুনায় ৩৮জনের পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৫ নমুনায় ৪ জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন। এছাড়া জয়পুরহাটের ৮৮ নমুনায় ২০জন করোনায় শনাক্ত হয়েছেন।

ডেপুটি সিভিল সার্জন আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২৭৫৭ জন এবং সুস্থতার সংখ্যা ১২১৩৫ জন। এছাড়া নতুন করে ৪ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৪০জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২৮২জন।

এ বিভাগের অন্য খবর

Back to top button