বগুড়া সদর উপজেলা

বগুড়ায় ২ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া সদর পুলিশ ফাড়িঁর বিশেষ অভিযানে ০২ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার। আসামীদের বিরুদ্ধে সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা যায়, সদর পুলিশ ফাড়িঁর ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ তাজমিলুর রহমান এর নের্তৃত্বে এস আই (নিঃ) মোঃ খোরশেদ আলম এবং সঙ্গীয় ফোর্সসহ ১৫ জুন ২০২১ তারিখ তারিখ বিকাল সাড়ে চারটার দিকে বগুড়া সদর থানাধীন মাটিডাল বিমান মোড়ের দক্ষিন পাশে অভিযান পরিচালনা করে ঐ দুই মাদক ব্যবসায়ীদেরকে ২ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা সহ গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার সেবকদাস নিথক (ইউপি-গোড়ল) গ্রামের শ্রী নারায়ন চন্দ্র রায় এর ছেলে শ্রী আশিষ কুমার ওরফে রিপন (৩০) ও কালীগঞ্জ তেলের পাম্প রেলগেইট সংলগ্ন রেলের সরকারী জায়গার মোঃ জসমত আলীর ছেলে মোঃ তাজেল (১৯)।

সদর পুলিশ ফাড়িঁর ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ তাজমিলুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী। তারা লালমনিরহাট থেকে গাঁজা সংগ্রহ করে বগুড়া জেলাসহ বিভিন্ন জায়গায় সরবরাহ করে থাকে। আসামীরা অদ্য বগুড়াতে গাঁজা বিক্রি করার জন্য আসলে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে মাটিডালী বিমান মোড় থেকে ২ কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী শ্রী আশিষ কুমার ওরফে রিপন এর ইতিপূর্বে ৫ কেজি গাঁজার মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। আসামীদের বিরুদ্ধে সদর থানার একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন