বিনোদন

নারী শক্তিশালী হলেই মুশকিল: নুসরাত জাহান

টলিউড অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে মুখরোচক কথার শেষ নেই। যদিও এসব বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি এ অভিনেত্রী। তবে তিনি নিজের ইচ্ছায় জীবন কাটাতে ভালোবাসেন। তার জন্য কি তাকে নিয়ে এতো বিতর্ক? সে প্রশ্ন উসকে দিয়েছেন নুসরাত নিজেই।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৫ জুন) নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেছেন নুসরাত। বিখ্যাত একজন কবির লেখা পোস্ট করেছেন তিনি। কবির সঙ্গে সুর মিলিয়ে নুসরাত লিখেছেন, ‘নারীকে সবার পরামর্শ, শক্তিশালী হও। সেই নারী আপন শক্তিতে নিজের অবস্থান বদলালেই সমাজের চোখে তার পরিচয় বদলে যায়! তার নামের পাশে তখন নানা তকমা। ততক্ষণে সেই নারী নিজের ক্ষমতায় ক্ষমতাশালী। ফলে, যতই তাকে দমিয়ে রাখার চেষ্টা করা হোক, সে কারো কথাই শুনবে না!’

নেটিজেনরা মনে করছেন, নুসরাত ইঙ্গিতে নিজের বর্তমান পরিস্থিতির কথা বললেন। তবে নুসরাত যে মানসিক শক্ত আছেন তার প্রমাণ পাওয়া গেছে তার সঙ্গে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা থেকেই। নিখিলের সঙ্গে সম্পর্কচ্ছেদ, যশের সঙ্গে প্রেমের গুঞ্জন, সবশেষ মা হওয়ার খবর। সবকিছু ছাপিয়ে নিজের বিশ্বাসেই অটল নুসরাত।

এদিকে গত শুক্রবার (১১ মে) নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা। প্রকাশিত ছবিতে নুসরাতের সঙ্গে অভিনেত্রী শ্রাবন্তী আর তনুশ্রীকে দেখা গেছে। বলা হচ্ছে, নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে তাদের সঙ্গে আড্ডায় মেতেছেন নুসরাত।

ছবিতে হাতকাটা সাদা লম্বা পোশাকে দেখা গেছে নুসরাতকে। তার কানে বড় দুল আর ঠোঁটে হালকা লিপস্টিক। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন এ অভিনেত্রী। তার অবয়বে ধরা পড়েছে গর্ভধারণের বিষয়টিও।

এ বিভাগের অন্য খবর

Back to top button