বিনোদন

প্রকাশ্যে ঝগড়া করছেন রোশান-শ্রাবন্তী

টলিউডের আলোচিত দুই জুটি রোশান-শ্রাবন্তী এবং নিখিল-নুসরাত। বিবাহবিচ্ছেদ ইস্যুতে তারা বেশ আলোচিত। এরই মধ্যে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে আদালতের দ্বারস্থ হয়েছে রোশান। ফলে নতুন করে আলোচনায় এ জুটি।

বিজ্ঞাপন

এবার প্রকাশ্যে ঝগড়া করেছেন রোশান-শ্রাবন্তী। নেটদুনিয়ায় চলছে তাদের এ ঝগড়া। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রোশান লিখেছেন, ‘তোমাকে ফিফটি-ফিফটি জেতার সুযোগ করে দিলাম। তুমি তাও হারছ!’ শ্রাবন্তীকে উদ্দেশ করে এ পোস্ট করেছেন রোশান। বিষয়টি বুঝতে বাকি নেই নেটিজেনদের।

আরেক পোস্টে ‘সম্পর্ক’ নিয়ে চিন্তার ব্যাখ্যা দিয়েছেন রোশান। লিখেছেন, বানান ভুলে ভরা একটি মন্তব্য যেমন কাছের মানুষ সহজেই পড়তে পারেন, সম্পর্কও তেমনই একটি বিষয়। যতই তাতে ঝড় উঠুক প্রিয়জন সব সামলে সম্পর্ক এগিয়ে নিয়ে চলে।মঙ্গলবার (৮ মে) রাতে রোশানের পোস্টের পাল্টা জবাব দিয়েছেন শ্রাবন্তী। ‘স্ট্যাচু অব লিবার্টি’র একটি ছবি শেয়ার করেছেন তিনি। লিখেছেন, ‘কিছু মানুষ সারাক্ষণ ওত পেতে এটাই দেখেন, তুমি হারছ কিনা। আমি কিন্তু জিতছি!’

এদিকে সোমবার (৭ জুন) শ্রাবন্তীর নামে আদালতে মামলা করেছেন রোশান। অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চান তিনি। আগামী জুলাই মাসে শ্রাবন্তীকে তলব করেছেন আদালত। তখন জানা যাবে তিনি রোশানের সঙ্গে সংসার করতে চান কিনা।

তবে লম্বা সময় ধরে একসঙ্গে থাকছেন না রোশান-শ্রাবন্তী। সামাজিক যোগাযোগমাধ্যমেও একে অপরকে ‘আনফলো’ করে দিয়েছেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button