কাহালু উপজেলা

বগুড়ার কাহালুতে সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষক নিহত, আহত ৩

বগুড়ার কাহালুতে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বগুড়া-নওগাঁ সড়কের কাহালু উপজেলার পোড়াপাড়া নামক স্থানে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে জুবায়ের রহমান মামুন (৩৮) নামে এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

নিহত মামুন দুপচাঁচিয়া উপজেলার মোস্তফাপুর গ্রামের সামছুর রহমানের ছেলে এবং দুপচাঁচিয়া ডিএস কেজি মাদারসার শিক্ষক। এই দুর্ঘটনায় এক নারীসহ আরও দুইজন আহত হয়েছেন।

জানা যায়, জুবায়ারে হাসান মামুন মোটরসাইকেল যোগে বগুড়া শহর থেকে দুপাচাঁচিয়া যাচ্ছিলেন। রাত সাড়ে ১২টার দিকে পোড়াপাড়া নামক স্থানে একটি ব্যাটারিচালিত ভ্যানের ধাক্কায় বিপরীতমুখী অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মামুনের মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে উভয় মোটরসাইকেলের তিনজন গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন কাহালু থানা পুলিশের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। অপর মোটরসাইকেলের দুই যাত্রী শফিউল আলম ও তার স্ত্রী শিরিন সুলতানা হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কাহালু থানার অফিসার ইনচার্জ আমবার হোসেন বলেন, নিহতের মরদেহ মর্গে রয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুটি থানা হেফাজতে রাখা হয়েছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button