শাজাহানপুর উপজেলা

বগুড়ার শাজাহানপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ার শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শিহাব উদ্দিন বাবুকে (৩১) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার রাত ৮টার দিকে শাবরুল বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন শাহজাহানপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন।

বিজ্ঞাপন
নিহত শিহাব উদ্দিন বাবু

নিহত শিহাব বাবু শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি উপজেলার শাবরুল বাজার পাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাত ৮ টার দিকে জেলার শাজাহানপুর উপজেলার সাবরুল বাজার এলাকায় দুর্বৃত্তরা শিহাব উদ্দিন বাবুকে কুপিয়ে হত্যা করে চলে যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহীন জানান, শিহাব উদ্দিন বাবু মাছের ব্যবসা করতেন। তিনি স্বেচ্ছাসেবক লীগের সাবেক কমিটির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন।
হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনে আওতায় এনে বিচারের দাবী করেন তিনি।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ জানান, রাত ৮টার দিকে দুর্বৃত্তরা বাবুকে শাবরুল বাজার এলাকায় কুপিয়ে হত্যা করেছে। কী কারণে হত্যা করা হয়েছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং জড়িতদের শনাক্তে অভিযান চলছে।

এসময় জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুলাহ আল মামুন, কাহালু থানার অফিসার ইনচার্জ আমবার হোসেন ও ডিবির ওসি আব্দুর রাজ্জাক সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button