বগুড়া জেলা

বগুড়া পৌর আ’লীগের অসুস্থ্য ও প্রয়াত নেতাকর্মীদের মাঝে অনুদানের চেক বিতরণ

বগুড়া পৌর আওয়ামীলীগের পক্ষথেকে বিভিন্ন পর্যায়ের অসুস্থ্য ও প্রয়াত নেতাকর্মীদের মাঝে এক লাখ দশ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। শনিবার (২৯-০৫-২১) বিকেলে দলীয় কার্যালয়ে পৌর আওয়ামীলীগের অর্থ সহযোগিতার অনুষ্ঠানে এই চেক বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

বগুড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন , জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সহ-সভাপতি এ্যাড, মকবুল হোসেন মুকুল।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক রাজা, সদস্য সোহরাব হোসেন সান্নু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সুফিয়ান শফিক, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক শাহাদত হোসেন শাহীন, শেখ শামিম, এ্যাডোনিস বাবু তালুকদার, পৌর আওয়ামীলীগ নেতা নুরুল আমিন লিডার, শফিকুল ইসলাম শফিক, আব্দুর রহমান মুন্না, আবু সাঈদ সরদার, পাপ্পু, এস এম তারিক প্রমূখ।অনুষ্ঠানে বক্তব্য পর্ব শেষে অসুস্থ্য নেতা কর্মীদের সুস্থ্যতা ও প্রয়াত নেতা কর্মীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি মজিবর রহমান মজনু তার বক্তব্যে বলেন, আমাদের সবাইকে মানুষের সহযোগিতায় এগিয়ে আসতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা দিয়েছেন।
তিনি পৌর আওয়ামীলীগের অসুস্থ্য ও প্রয়াত নেতাদের পরিবারকে সহযোগিতার এই কার্যক্রমমে স্বাধুবাদ জানান। সেইসাথে করোনায় আক্রান্তসহ অনান্য অসুখে অসুস্থ্য নেতা কর্মীদের দ্রুত সুস্থতা কামনা ও প্রয়াত নেতা কর্মীদের রুহের মাগফিরাত কামনা করেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button