আইন ও অপরাধ

বগুড়ায় মাদ্রাসা নৈশ প্রহরীর গলা কাটা লাশ উদ্ধার

বগুড়ার শাজাহানপুর উপজেলার সুজাবাদ উত্তর দাখিল মাদ্রাসায় জয়নাল আবেদীন (৮০) নামের এক নৈশ প্রহরীকে গলাকেটে হত্যা করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার সুজাবাদ উত্তরপাড়া দাখিল মাদরাসার একটি শ্রেণি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। জয়নাল আবেদীন একই এলাকার বাসিন্দা।

জানা যায়, নিহত জয়নালের ছেলে আবুল কাশেম ওই মাদরাসার নৈশ প্রহরী।তবে ছেলের পরিবর্তে রাতে মাদরাসা নৈশ প্রহরীর দায়িত্ব পালন করতেন জয়নাল। রাতের কোনো এক সময় তার গলায় ও পেটে ছুরিকাঘাত করে ফেলে রাখা হয়। তবে হত্যার কারণ ও জড়িতদের এখনো চিহ্নিত করা যায়নি।

পরিবারিক সুত্রে জানা যায়, সকাল সাড়ে ৫টার দিকে মাদরাসা থেকে বাড়ি ফিরতেন জয়নাল। কিন্তু শুক্রবার সকাল ৭টা বেজে গেলেও তিনি বাড়ি ফিরে আসেননি। তাই খোঁজ নিতে মাদরাসায় যান তার ছেলে কাশেম।এবং সে সময় মাদরাসার কক্ষে গিয়ে দেখতে পান তার বাবার মরদেহ।

মাদরাসার সুপার জাহিদুর রহমান জানান, তাদের নৈশ প্রহরী কাশেম এক সড়ক দুর্ঘটনায় শারীরিক প্রতিবন্ধী হয়ে পড়েন। একারণে প্রতিদিন রাত ১০ টার পর থেকে তার বাবা (জয়নাল) দায়িত্ব পালন করতেন। তবে তাকে হত্যা করা হলেও প্রতিষ্ঠানের কোনকিছুই চুরি করা হয়নি।

এ ব্যাপারে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button