খেলাধুলা

মাথায় বল লেগে হাসপাতালে সাইফউদ্দিন

বাংলাদেশের ব্যাটিং ইনিংসের ৪৬.২ ওভারে দুষ্মন্থ চামিরার শট বল মোহাম্মদ সাইফউদ্দিনের হেলমেটে লেগে পেছনে চলে যায়। কিছুক্ষণের জন্য হতভম্ব সাইফউদ্দিন রান নিতে গিয়ে ড্রাইভ দেন। তাতে অবশ্য বাঁচতে পারেননি। রান আউট হয়ে ফিরতে হয় সাজঘরে।
আঘাত পাওয়া ও ড্রাইভ দিয়ে রান আউট থেকে বাঁচার চেষ্টার পর হাঁটু গেড়ে উইকেটে বেশ কিছুক্ষণ বসে থাকেন সাইফউদ্দিন। তার অস্তস্তি বোঝা যাচ্ছিল শরীরী ভাষায়। বাংলাদেশ দলের ফিজিও মাঠে গিয়ে পরীক্ষা করেন, এরপর তার সঙ্গেই ড্রেসিংরুমে যান বোলিং এই অলরাউন্ডার। পরবর্তীতে হাসপাতালে নেওয়া হয় আরও ভালোভাবে পর্যবেক্ষণের জন্য। হাসপাতলে সিটি স্ক্যান করা হয় তার। তবে প্রাথমিক অবস্থায় জানা গেছে, গুরুতর কিছু হয়নি সাইফউদ্দিনের।
পরের ওভারে ইসুরু উদানার বল লাগে মুস্তাফিজুর রহমানের হেলমেটের পেছন দিকে। হেলমেটের ‘নেক গার্ড’ খুলে পড়ে যায়। তবে মুস্তাফিজের সমস্যা হয়নি। ওই ডেলিভারির পর ব্যাটিং চালিয়ে যান তিনি। পরে নামেন ফিল্ডিংয়েও। প্রথম ম্যাচে বোলিং ভালো না হওয়ায় বাদ পড়া তাসকিন আহমেদ নিজেকে মেলে ধরার আরেকটি সুযোগ পান সাইফের চোটে। উইকেট না পেলেও সেটি ভালোভাবেই কাজে লাগিয়েছেন ৮ ওভারে ২৮ রান দিয়ে।

এ বিভাগের অন্য খবর

Back to top button