করোনা আপডেটজাতীয়

দেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১২ হাজার ৪৫৮ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া দেশে নতুন করে আরও এক হাজার ৪৯৭ জন আক্রান্ত হয়েছে। দেশে মোট সাত লাখ ৯৩ হাজার ৬৯৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছে এক হাজার ৫৬ জন। এ নিয়ে দেশে মোট সাত লাখ ৩৩ হাজার ৮৬৬ জন করোনা থেকে সুস্থ হলো।

বিজ্ঞাপন

আজ বুধবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ৪৮৬টি ল্যাবে ১৬ হাজার ৪৩৪টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনা সংগ্রহ করা হয় ১৬ হাজার ৩৪২টি। নমুনা শনাক্তের হার ৯ দশমিক ১১ শতাংশ।

২৪ ঘণ্টায় নতুন ১৭ জন মৃত্যুবরণকারীর মধ্যে পুরুষ ১০ জন ও নারী সাতজন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছেন নয় হাজার পাঁচজন ও নারী তিন হাজার ৪৫৩ জন। এ ছাড়া মৃত্যুবরণকারীদের মধ্যে ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে একজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে চারজন ও ষাটোর্ধ্ব ১১ জন রয়েছেন।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে পাঁচজন, চট্টগ্রাম বিভাগে আটজন, খুলনা বিভাগে একজন, বরিশাল বিভাগে একজন, সিলেট বিভাগে একজন ও ময়মনসিংহ বিভাগে একজন রয়েছেন। এ ছাড়া সরকারি হাসপাতালে ১১ জন ও বেসরকারিতে ছয়জন মৃত্যুবরণ করেছেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button