বগুড়া জেলা

বগুড়ায় চৌকস কার্য সম্পাদনায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সদর থানার সেলিম রেজা

বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় চৌকস কার্য সম্পাদনায় সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ সেলিম রেজা শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় পুলিশ লাইন্স অডিটোরিয়ামে উক্ত মাসিক কল্যান এবং অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।জেলা পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদযের সভাপতিত্বে এপ্রিল মাসে পেশাগত কাজে সর্বোচ্চ অবদানের জন্য ২৬জনকে ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।

এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা বলেন, আমি আমার সৎ কাজের স্বীকৃতি হিসাবে মাননীয় পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঁইয়া, বিপিএম (বার) স্যারের কাছ থেকে পুরষ্কার পেয়েছি। আর এ কারণে সকল সিনিয়র স্যারের প্রতি রইলো আমার কৃতজ্ঞতা। এই সম্মান আমাকে ভবিষ্যতের প্রতিটি কাজে অনুপ্রাণিত করবে এবং আমাকে ভবিষ্যতের পথে চলার শক্তি দেবে।

এর আগে, জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যের উপস্থিতিতে পুরস্কারপ্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন- চৌকস কার্য সম্পাদন ক্যাটাগরিতে গাবতলী সার্কেলের সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন, জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম।এছাড়া শেরপুর পুলিশ ফাঁড়ীর এসআই ছাম্মাক হোসেন, গাবতলী মডেল থানার এসআই আলহাজ্ব উদ্দিন, সদর থানার এসআই বেদার উদ্দিন, বগুড়া সদর কোর্টের জিআরও এএসআই মোস্তাফিজুর রহমান, পুলিশ অফিসের অপরাধ শাখার এএসআই রিপন কুমার, নারুলী পুলিশ ফাঁড়ীর এএসআই সেকেন্দার আলী, সদর থানার এএসআই ডন কংকন, পুলিশ লাইন্সের এসএএফ শাখার কনস্টেবল আল আমীন সহ আরো অনেকে।

এছাড়াও বিশেষ পুরষ্কার হিসেবে শ্রেষ্ঠ ইন্সপেক্টর হিসেবে নির্বাচিত হয়েছেন জেলা গোয়েন্দা শাখার নিরস্ত্র পুলিশ পরিদর্শক জনাব এমরান মাহমুদ তুহিন।

জেলা পুলিশ লাইন্স, বগুড়া অডিটোরিয়ামে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় গোয়েন্দা শাখার এসআই মোঃ শওকত আলম তাঁহার চৌকস কাজের স্বীকৃতি হিসাবে মাননীয় পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঁঞা, বিপিএম (বার) স্যারের কাছ থেকে নগদ অর্থ পুরষ্কার পেয়েছেন। উক্ত এসআই সকল সিনিয়র স্যারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এই সম্মান তাঁকে ভবিষ্যতের প্রতিটি কাজে অনুপ্রাণিত করবে এবং তাঁকে ভবিষ্যতের পথ চলার শক্তি দেবে।

পুরস্কার প্রাপ্ত বগুড়া সদর থানা এস আই জহুরুল ইসলাম বলেন, মাসিক কল্যাণ সভায় মাননীয় পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঁঞা বিপিএম-বার স্যার এর নিকট হইতে ভা‌লো কা‌জের স্বীকৃ‌তি স্বরূপ অর্থ পুরস্কার গ্রহণ করিলাম। সকল সিনিয়র স্যারদের প্রতি কৃতজ্ঞতা। এ সম্মাননা আগামী দিনের প্রতিটি কাজে অনুপ্রেরণা যোগাবে।

পুরস্কার প্রাপ্ত সদর থানার এএসআই ডন কং কং বলেন, সবার আ‌র্শিবাদ /দোয়ায় মা‌সিক কল্যান সভায় বগুড়া জেলার মাননীয় পু‌লিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম-বার স্যারের নিকট হই‌তে এ‌প্রিল-২০২১ (‌চৌকস কার্য সম্পাদন) শ্রেষ্ঠ এএসআই (‌নিরস্ত্র) এর সম্মাননা স্মারক ও ভা‌লো কা‌জের স্বীকৃ‌তি স্বরূপ অর্থ পুরস্কার গ্রহণ করেছি। তার জন্য সবার কাছে আশির্বাদ প্রাথনা করেছেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button