দুর্ঘটনা

বগুড়ায় আবারও বিষাক্ত এ্যালকোহল পানে বালু ব্যবসায়ীর মৃত্যু

বগুড়ার বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপতালে বিষাক্ত মদ পান করে একজনের মৃত্যৃ হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত ব্যক্তির নাম আদম আলী পেস্তা। বাবার নাম ইউনুস। বাড়ি বগুড়া সদরের ধরমপুর মসজিদ পাড়া এলাকায়।

বিজ্ঞাপন

হাসপাতাল সূত্রে জানা গেছে, আদম আলী বিভিন্ন শারিরীক সমস্যা নিয়ে রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তিনি মারা যান। 

বগুড়া সদর থানার উপপরিদর্শক মঞ্জুরুল ইসলাম বলেন, বেশ আগে থেকে আদম কিডনি, লিভাসসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। রোববার সকাল থেকে তার পেটে খুব ব্যথা অনুভব করে। পরে সন্ধ্যার সময় টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপতালে ভর্তি হয়। ভর্তি হওয়ার পর তাকে শরীরে একটি স্যালাইন দেওয়া হয়। এর পরে তিনি মারা যান। 

রোগীর স্বজনদের বরাতে এই পুলিশ কর্মকর্তা আরও জানান, ডাক্তারদের বলা হয়েছে, অ্যালকোহল জাতীয় কিছু খাওয়ার পরে এমন সমস্যা হয়তো হয়েছে। তবে চিকিৎসকেরা এমন কোনো উপসর্গ পায়নি। তবে বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে। বিষাক্ত মদপানে চারজনের ভর্তির খবর আসলে ঠিক নয়। 

টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপতালের সিনিয়র ম্যানেজার (প্রমোশনাল সেকশন) ও মিডিয়া মুখপাত্র আব্দুর রহিম বলেন, বিষাক্ত মদপান করেই আদম আলী নামের একজনের মৃত্যু হয়েছে। তার লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হচ্ছে।

এর আগে গত ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে বিষাক্ত মদপানে বগুড়ায় অন্তত ২০ জনের মৃত্যু হয়। এ ঘটনায় বগুড়ার কয়েকটি হোমিও হল বন্ধ করে দেওয়া হয়। মামলাও হয়েছে একাধিক।  

এ বিভাগের অন্য খবর

Back to top button