রাজনীতি

ধর্মের কথা বলে দেশে নৈরাজ্য সৃষ্টি করলে অবস্থা হবে মামুনুল হকের মতো-শফিক

মুখে দাড়ি রেখে ধর্মের কথা বলে যারা দেশে নৈরাজ্য সৃষ্টি করবে তাদের অবস্থা হবে হেফাজতের মামুনুল হকের মতো। ধর্মকে পুঁজি করে দেশে অরাজকতা সৃষ্টি করলে, জননেত্রী শেখ হাসিনা কখনো ছাড় দেবে না।

রোববার (২৩ মে) বিকালে লালমনিরহাট সার্কিট হাউস মিলনায়তনে জেলা আওয়ামীলীগ আয়োজিত দলীয় মতবিনিময় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগীয় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত সাখাওয়াত হোসেন শফিক এসব কথা বলেন।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধী জামাত-বিএনপি ক্ষমতায় আসতে না পেরে তারা আওয়ামীলীগের মধ্যে বিভেদ সৃষ্টি করার চেষ্টা করছে। এজন্য তৃণমূল আওয়ামীলীগকে আরো শক্তিশালী করতে হবে। দলের ভিতরে কোন বিভেদ সৃষ্টি করা যাবে না। নেতা ও কর্মীদের মধ্যে মানসিক দুরত্ব কমাতে হবে।

এসময় তিনি আগামী ২৩ জুনের মধ্যে প্রস্তাবিত লালমনিরহাট জেলাআওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন। লালমনিরহাট জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি’র সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য দেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য সাবেক এমপি সফুরা বেগম রুমী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান, যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা স্বপন প্রমুখ।


মতবিনিময় সভায় জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি নজরুল হক পাটোয়ারি ভোলা, সিরাজুল হক, এ্যাড. নজরুল ইসলাম রাজুসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও জেলার ৫ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button