শাজাহানপুর উপজেলা

শাজাহানপুরে ঘর ঝাড়ু দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রীর মৃত্যু

বগুড়া জেলার শাজাহানপুর উপজেলায় ঘর ঝাড়ু দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে মুন্নি আকতার (১৪) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। শুক্রবার (২১ মে) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত মুন্নি আকতার উপজেলার মাঝিড়া বারনিঘাটা গ্রামের মনতাজ আলীর মেয়ে। সে বি-ব্লক নর্থ সাউথ স্কুল অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রী।

মুন্নির মা ঝরণা বেগম জানান, শুক্রবার দুপুরে মেয়েকে ঘর পরিষ্কার করতে বলে গোসল করতে যান। কিছুক্ষণ পর চিৎকার শুনে দৌড়ে এসে মেয়েকে ঘরের দরজার সঙ্গে আটকে থাকতে দেখেন। এসময় মেয়ের শরীরে হাত দেয়া মাত্র তিনি ছিটকে পড়েন।

মুন্নির বড়বোন বৃষ্টি বেগম বলেন, পাশাপাশি দুই ঘরের মাঝখানের দরজা দিয়ে বিদ্যুতের সুইচবোর্ড থেকে টেবিল ফ্যানের তার টানা ছিল। লোহার দরজার চাপে কোনো সময় ওই তার ছিঁড়ে দরজা বিদ্যুতায়িত হয়েছিল। মুন্নি ঘর ঝাড়ু দেয়ার সময় দরজায় হাত দেয়া মাত্রই দরজার সঙ্গে আটকে যায়। দ্রুত বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে দিলে সে মেঝেতে পড়ে যায়।

অজ্ঞান অবস্থায় মুন্নিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যায়।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button