বগুড়া জেলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে-মজনু

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়ায় আলোচনা সভা ও কেক কাটা হয়েছে।

শনিবার দুপুরে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে বগুড়া জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের জেলা শাখার আহবায়ক রাসেল আহম্মেদ কনকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো.মজিবর রহমান মজনু।

এসময় তিনি বলেন, মৎস্যজীবীদের অধিকার আদায় এবং মৎস্যসম্পদ বিকাশের লক্ষ্য নিয়ে ২০০৪ সালের ২২ মে দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশে যাত্রা শুরু করে আওয়ামী মৎস্যজীবী লীগ। সেই থেকে শুরু করে আজ পর্যন্ত এ সংগঠনটি আওয়ামী লীগের একটি শক্তিশালী সহযোগি সংগঠন হিসেবে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। তিনি বাংলার মেহনতি মানুষের ভাগ্যে উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি গোটা দেশে অসহায়, দুঃস্থ পরিবারে সরকারি প্রশাসন ও জনপ্রতিনিধিদের মাধ্যমে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। সেই সাথে দেশের ধনবান, সামর্থ্যবান ও রাজনৈতিক ব্যক্তিদেরকে এ সমস্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহব্বান জানিয়েছেন। জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য সচিব কামরুজ্জামান মানিকের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট জাকির হোসেন নবাব, জেলা আওয়ামী লীগ নেতা আব্দুল বাছেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, জেলা যুবলীগের সহ-সভাপতি নাসিরুজ্জামান টিটো, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক পবন সরকার, মাহফুজ, শাকিল মাহমুদ, সদস্য সানেজুল ইসলাম শোভন, রাসেল, আরাফাত, ধুনট উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক আকবর, শাজাহানপুর উপজেলার আহবায়ক মানিকুর রহমান মানিক, হান্নান মাস্টার, পেস্তা মন্ডলসহ প্রমুখ।

এ বিভাগের অন্য খবর

Back to top button