বগুড়া জেলা

বগুড়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে জেলা আওয়ামী লীগ

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার পক্ষ থেকে বগুড়া বাসী সহ দেশ-বিদেশের সকল কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু ।

বিজ্ঞাপন

নেতৃবৃন্দ এক শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব উপলক্ষে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা “ঈদ মোবারক”। ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, ঈদ মানে ধনী, গরীব, ধর্ম বর্ণ গোত্র, সকল ভেদাভেদ ভুলে এক সাথে উদযাপন করবে ইসলাম ধর্মের সবচাইতে বড় উৎসব পবিত্র ঈদ উল ফিতর। তবে বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্নতর। তাই সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারের প্রতিটি আদেশ নিষেধ মেনে আমরা সকলেই এবারের পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন করবো।

নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন, খুব শীঘ্রই বিশ্ববাসী এ মহামারী থেকে মুক্তি পাবে ইনশাআল্লাহ্। মহান আল্লাহ তাআলা আমাদের সবার জীবনে ঈদের খুশি পূর্ণতা দান করুন। এই দোয়া করি। পবিত্র ঈদ-উল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শাস্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময় । নিরাপদ ও আনন্দময় হোক আপনাদের সবার জীবন।

এ বিভাগের অন্য খবর

Back to top button