বগুড়া জেলা

বগুড়ায় তাঁতী লীগের দোয়া ও ইফতার সামগ্রী বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুবিজুর রহমানরে জৈষ্ঠ্য জামাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী মরহুম ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগুড়ায় দোয়া ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে জেলা তাঁতী লীগের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু। এসময় তিনি বলেন, এ মহাদুর্যোগের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধ্য মতো সারা দেশের মানুষের সহযোগিতা করে যাচ্ছেন। করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে তিনি উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন। সরকারের পাশাপাশি আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠন সব সময় মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, ঈদের সম আনন্দ ভাগাভাগি করার নিমিত্তে ধনীরা গরীবদের সহযোগীতা করার মধ্য দিয়ে তাদের মুখে হাসি ফোটাতে হবে। সমগ্র মানবজাতিই পরস্পর আত্মার নিবিড় বন্ধনে আবদ্ধ। সবাই মিলে সুখ দুঃখ ভাগাভাগি করে আত্মীয়তার বন্ধনে একত্রে থাকার মধ্যেই প্রকৃত সুখ নিহিত এ মানসিকতা নিয়ে এগোতে পারলেই সমাজের পিছিয়ে পড়া মানুষগুলো ফিরে পাবে তাদের অস্তিত্ব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা তাঁতী লীগের সভাপতি নুরুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, সহ-সভাপতি তরিকুল ইসলাম তুষার, নাজমুল হক সজীব, আলামিন সরকার, মনিরুজ্জামান মনির, সাব্বির হোসেন সবুজ, সাংগঠনিক সম্পাদক রাজু হোসেন রাজ, ইব্রাহীম সেলিম, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লুৎফর রহমান, উপ-প্রচার সম্পাদক মাহমুদুল হাসান রনি, সদস্য রনি হোসেন, জিহাদ আল হাসান, মোতাহার হোসেন মিজু প্রমুখ।

এ বিভাগের অন্য খবর

Back to top button