বগুড়া সদর উপজেলা

বগুড়া রাজাবাজারে শতাধিক কর্মজীবি শ্রমিকদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সোমবার বিকেলে উত্তরবঙ্গের অন্যতম প্রধান পাইকারী বাজার বগুড়া রাজাবাজারের শতাধিক কর্মজীবি নারী ও পুরুষ শ্রমিকদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির আয়োজনে এবং সমিতির সাধারণ সম্পাদক ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজের উদ্যোগে করোনাভাইরাসের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় ধর্ম, বর্ণ, নির্বিশেষে প্রতিকূলতার মাঝেও ঈদ আনন্দকে ভাগাভাগি করতে মানবিক এই আয়োজন করা হয়েছিল।

বিতরণকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা জাহাঙ্গীর আলম, সমিতির সভাপতি আলহাজ¦ ফজলুর রহমান, সদস্য মো: মানিক মিয়া, অফিস সহকারী জালাল আহম্মেদ, লিটন মিয়া প্রমুখ।

দিনব্যাপী পর্যায়ক্রমে স্বাস্থ্যবিধি মেনে ৪০ জন নারী শ্রমিককে শাড়ি এবং প্রায় ৮০জন পুরুষ দিনমজুর শ্রমিকদের মাঝে লুঙ্গি, গেঞ্জি এবং পাঞ্জাবি বিতরণ করা হয়েছে। দেশের এই ক্রান্তিকালেও ঈদে নতুন বস্ত্র পরিধান করতে পারবে এমন চিন্তা যখন মাথাতেও এই খেঁটে খাওয়া মানুষগুলোর আসেনি তখন বাজারের সমিতির আয়োজনে নতুন বস্ত্র পেয়ে চোখের জলে আবেগাপ্লুত হয়ে ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শ্রমিকরা সকলে।

এ বিভাগের অন্য খবর

Back to top button