বগুড়া জেলা

ছাত্রলীগ নেতা সজলের উদ্যোগে অর্ধশতাধিক মানুষের মাঝে লুঙ্গি বিতরণ

বগুড়া জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল ঘোষের নিজস্ব অর্থায়নে অর্ধশতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে লুঙ্গি বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার বিকেলে বগুড়া শহরের টেম্পল সড়কে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অসহায় মানুষের মাঝে লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস।

লুঙ্গি বিতরণকালে জেলা ছাত্রলীগের সভাপতি তিতাস বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা পড়াশোনার পাশাপাশি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

বাংলাদেশের উন্নয়নের জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল মানবিক কর্মকান্ডে বগুড়া জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ গ্রহন করছে। করোনাকালীন সময় থেকে এখন পর্যন্ত জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা অসহায় দুস্থ, দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ থেকে শুরু করে অসুস্থ রোগীদের সেবা প্রদান সহ সকল মানবিক কর্মকান্ডে স্বর্তফূর্ত ভাবে অংশ গ্রহন করে যাচ্ছে।

লুঙ্গি বিতরণকালে এসময় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তমাল রহমান, জেলা ছাত্রলীগ নেতা ইমন শেখ নাছের, সাদ্দাম হোসেন, সেলিম রেজা, মামুন,সাখাওয়াত হোসেন, তামিম, রাব্বিসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button