বগুড়া জেলা

বগুড়ায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অব্যাহত রেখেছে জেলা প্রশাসন

আজ ০৯.০৫.২০২১ ইং তারিখ রোজ রবিবার, বগুড়া জেলায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দেন বগুড়া জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউল হক স্যার।

রবিবার বেলা ১ টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে রাজাবাজার শ্রমিক সমিতি ও এস.পি.জি.আর.সি,বগুড়া এর মোট ১৮১ জন ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী প্রদান করা হয়। উপহার সামগ্রীর সুষ্ঠু ব্যবস্থাপনা ও বণ্টনের দায়িত্বে ছিলেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জান্নাতুল নাইম,জনাব খালিদ বিন মনসুর,জনাব আতাহার শাকিল ও জনাব সজিব মিয়া, রাজাবাজার ব্যবাসায়ী আড়ৎদার ও ব্যবসায় মালিক সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ।

এসময় মান্যবর জেলা প্রশাসক জনাব মো: জিয়াউল হক স্যার বলেন, “করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সবাই মাস্ক পড়ুন, স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলুন।” তিনি সমাজের কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, এসময় জেলা প্রশাসকের সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উজ্জ্বল কুমার ঘোষ এবং নেজারত ডেপুটি কালেক্টর, জি.এম রাশেদুল ইসলাম।

এ বিভাগের অন্য খবর

Back to top button