বগুড়া জেলা

বগুড়ায় ৩ শতাধিক অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে সেহেরী বিতরণ জেলা যুবলীগের

রোববার (৯ মে) মধ্যেরাতে ২৬ তম রমজান উপলক্ষে বগুড়ায় ৩ শতাধিক অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে সেহেরী বিতরণ করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বগুড়া জেলা যুবলীগের উদ্যোগে করোনা সংকট ও রমজান উপলক্ষ্যে সাতমাথা, রেলওয়ে স্টেশন সহ বিভিন্ন এলাকায়  অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের হাতে সেহেরীর খাবার তুলে দেন তিনি।

বিজ্ঞাপন


খাবার বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, জেলা যুবলীগের সহ সভাপতি শরিফুল আলম শিপুল, বাপ্পি কুমার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন নান্নু, কাওছার আহমেদ রুবেল,অর্থ বিষয়ক সম্পাদক ফজলে রাব্বি মিথুন, শহর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ কুমার দাস, জেলা যুবলীগের  তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ স্মরণ, শিল্প ও বানিজ্য সম্পাদক শ্রাবণ আবেদীন সনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, উপ প্রচার সম্পাদক জিহাদুশ শরীফ পরাগ, উপ দপ্তর সম্পাদক রবিউল ইসলাম রনি, সহ সম্পাদক মাছুদুর রহমান বিল্পব, সৈয়দ মকবুল ইসলাম বুলু, সৈয়দ প্লাবন মিয়া,  তুনাজিন আলম সৌরভ, তাজনুর রহমান তাপস, জেলা যুবলীগের সদস্য ইয়াসিন মক্কী, আসাদুজ্জামান সফল, রাসেল মিয়া,৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জনি, শহর যুবলীগ নেতা হুমায়ন কবির রায়হান, মিন্টু, শামছুল আলম, রিমেন, শাহাদাৎ হোসেন পিয়াল, নয়ন অধিকারী, ছাত্রলীগ নেতা, মাহফুজার রহমান, শোয়েব আকতার প্রমূখ।


খাবার বিতরণকালে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু বলেন, করোনাকালে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে এই অস্বাভাবিক পরিস্থিতি মোকাবেলায় কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন গুলো। করোনা পরিস্থিতির শুরু থেকে যুবলীগের নেতাকর্মীরা অসহায়, দরিদ্র, কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ থেকে শুরু করে সকল ধরনের সহযোগীতা করে যাচ্ছে।

তার অংশ হিসেবে তিন শতাধিক অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে সেহেরী বিতরণ করা হচ্ছে। আগামীতে দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা পালন করে যাবে যুবলীগের নেতাকর্মীরা বলেও আশাবাদ ব্যক্ত করেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button