বগুড়া জেলাশাজাহানপুর উপজেলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের পাশে ছিলেন, আছেন, থাকবেন: দুলু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণকালে বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। করোনাকালীন সময় শুরু হওয়ার পর থেকে তিনি অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রীসহ নগদ অর্থ বিকাশের মাধ্যমে পাঠিয়েছেন। এবার ঈদে আবার আড়াই হাজার করে টাকা দিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এদেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দিতে কাজ করে যাচ্ছেন। দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। আর উন্নয়নের জোয়ারের হাল ধরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাবিশ্ব যখন করোনায় নাজুক, তখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকার করোনা মোকাবেলায় অগ্রণী ভূমিকা পালন করেছে। যারা একসময় বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলেছে, তারাই এখন বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে আখ্যায়িত করেছে। তাই করোনাকে ভয় না করে, সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। তাহলেই করোনাকে প্রতিরোধ করা সম্ভব হবে।

বিজ্ঞাপন

রবিবার বিকেলে বগুড়ার শাজাহানপুর উপজেলার ডেমাজনী এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

উপহার সামগ্রী বিতরণকালে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা একেএম আতাউর রহমান, মামুনুর রশিদ মামুন, আজাহার আলী রাজা, সোহেল জুবারিয়া, জেলা ছাত্রলীগের সহ সভাপতি আরিফুল আলম শাওন, জেলা তাতীলীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাজন, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু, ছাত্রলীগ নেতা স্বাধীন মিয়া, সাকিব হাসান, গোলাম গাউস, আসিফ হাসনাত সহ আরও অনেকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রীতে ছিল চাল, আলু, সেমাই, চিনি, পেয়াজ, দুধ, তেল, নগদ টাকা, শাড়ী ও লুঙ্গী।

এসব উপহার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের শতাধিক পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এ বিভাগের অন্য খবর

Back to top button