খেলাধুলা

সাকিবের করোনার রিপোর্ট নেগেটিভ, অপেক্ষায় মোস্তাফিজ

কলকাতা নাইট রাইডার্সের চার তারকা করোনা আক্রান্ত হয়েছেন। সতীর্থদের দেহে করোনার অস্তিত্ব শনাক্ত হওয়ায় সাকিবকে ঘিরে সন্দেহ দানা বেঁধে ওঠা অস্বাভাবিক কিছু না।

তবে সব জ্বল্পনার অবসান ঘটিয়ে শনিবার (০৮ মে) করোনা টেস্ট রিপোর্ট হাতে পেয়েছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার। এর আগে শুক্রবার (০৭ মে) করোনা টেস্টের নমুনা দেন তিনি।এদিকে, সাকিবের রিপোর্ট হাতে পাওয়ার দিন (শনিবার) নমুনা দেন মোস্তাফিজ। তার টেস্টের ফল রোববার (০৯ মে) পাওয়া যেতে পারে।

এদিকে, সাকিবের রিপোর্ট হাতে পাওয়ার দিন (শনিবার) নমুনা দেন মোস্তাফিজ। তার টেস্টের ফল রোববার (০৯ মে) পাওয়া যেতে পারে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। সেইসঙ্গে সাকিবের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে বলেও জানান বিসিবি সিকিৎসক।প্রসঙ্গত, কলকাতা নাইট রাইডার্সের হয়ে সাকিব আল হাসান এবং রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলে খেলছিলেন মোস্তাফিজুর রহমান। আইপিএল স্থগিত হওয়ায় নির্ধারিত সময়ের আগেই দেশে ফিরেছেন তারা।

বৃহস্পতিবার (০৬ মে)  ভাড়া করা বিমানে দেশে ফিরে সরকারের নিয়ম মেনে সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান দুজনই আছেন ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে। সাকিব উঠেছেন গুলশানের একটি হোটেলে আর মোস্তাফিজ উঠেছেন কারওয়ান বাজারের একটি পাঁচতারকা হোটেলে।

এ বিভাগের অন্য খবর

Back to top button