বগুড়া জেলা

বগুড়া চেম্বার অব কমার্সের উদ্যোগে ২হাজার অসহায় মানুষকে অর্থ প্রদান

করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি। খাদ্য সামগ্রী, পিপিই, মাস্ক বিতরনের পর এবার নগদ অর্থ প্রদান শুরু হয়েছে। শনিবার চেম্বার অব কমার্সের পক্ষ থেকে ২ হাজার অসহায় মানুষের হাতে নগদ প্রদান কর্মসূচীর উদ্বোধন করা হয়। বগুড়া চেম্বার সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক মাসুদুর রহমান মিলন সিআইপি’র তত্বাবধানে প্রত্যেকের হাতে নগদ ৭’শ টাকা ও মাস্ক প্রদান করা হয়। বেলা ১২ টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া চেম্বার অব কমার্সের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাফুজুল ইসলাম রাজ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু। জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান, আজহারুল হান্নান রিপু, ইয়াকুব আলী, মমিনুল ইসলাম রকি প্রমুখ। উল্লেখ্য এর আগে ১৭ হাজার মানুষের কাছে খাদ্য সহায়তা, ১৮ হাজার মানুষকে মাস্ক প্রদান সহ পিপিই, হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছে বগুড়া চেম্বার অব কমার্স।

বিজ্ঞাপন


অনুষ্ঠানে আবু সুফিয়ান সফিক বলেন, করোনা মোকাবেলায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন উদ্যোগ গ্রহন ও বাস্তবায়ন করেছেন। করোনায় ক্ষতিগ্রস্থদের জন্য আর্থিক সহায়তাসহ খাদ্য সহায়তা প্রদান অব্যহত রেখেছেন। সরকারের পাশাপাশি সমাজের সামর্থবানদের এগিয়ে আসতে হবে অসহায় মানুষের সহযোগিতায়। বগুড়া চেম্বার অব কমার্স বগুড়াবাসীর সুখে দুখে সবসময় পাশে রয়েছে। এসময় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।

এ বিভাগের অন্য খবর

Back to top button