বগুড়া সদর উপজেলা

ঈদসামগ্রী ও ইফতার দিয়ে এতিম শিশুদের মুখে হাসি ফোঁটালেন পরিমল প্রসাদ

বগুড়া শহরের ফুলবাড়ি হযরত মাইমুনা (রাঃ) তালিমুল কোরআন আদর্শ বালিকা মাদ্রাসায় শুক্রবার বিকেলে মাদ্রসার সকল এতিম শিশুদের ঈদের খাদ্যসামগ্রী প্রদান ও সকলকে একত্রে ইফতার করিয়েছেন মানবিক ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজ।

বিজ্ঞাপন

খাদ্যসামগ্রী স্বরুপ প্রতিটি শিশুকে প্রদান করা হয়েছে চিনিগুড়া আতপ চাল, তেল, চিনি, লাচ্ছা, সেমাই এবং দুধ।

বিতরণকালে শিশুদের মাঝে উপস্থিত ছিলেন ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সুজন মিঞা, জেলা বিশেষ শাখার এসআই মতিউর রহমান, সদর থানার এসআই মুক্তার হোসেন, সমাজসেবক সাজেদুর রহমান শিপলু, সুমি ডেন্টাল কেয়ারের পরিচালক ডেন্টিস্ট সুজিত তালুদার, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, গণমাধ্যমকর্মী ও যুব সংগঠক সঞ্জু রায়, সমাজসেবক রিজু মোল্লা, ব্যবসায়ী মিল্লাত হোসেন, গণমাধ্যমকর্মী সজল শেখ, রাজু আহম্মেদ, মাসুদ প্রমুখ।

উল্লেখ্য, ধর্ম, বর্ণ, নির্বিশেষে মানবতা কে প্রধান ধর্ম মেনে নিজের জন্মদিনকে সামনে রেখে প্রতিবছর ব্যবসায়ী পরিমল প্রসাদ এতিম শিশুদের মাঝে ঈদসামগ্রী প্রদান করে দেশ ও দশের কল্যাণে দোয়া কামনা করেন যার ধারাবাহিকতায় এইবছর পর্যায়ক্রমে ৩টি এতিমখানায় শিশুদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবং তাদের একবেলা ভালমানের ইফতার করানোর উদ্যোগ নেয়া হয়েছে।

শুক্রবার ইফতার পরবর্তী করোনাভাইরাস থেকে মুক্তি এবং দেশ ও দশের কল্যাণ কামনা করে মাদ্রাসায় এতিম শিশুদের নিয়ে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্য খবর

Back to top button