বগুড়া জেলা

বিডিইও’র উদ্যোগে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

বগুড়া ডেভেলপমেন্ট এন্ড এমপ্লয়মেন্ট অর্গানাইজেশন (বিডিইও) এর উদ্যোগে শতাধিক অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১২টায় বগুড়া শহরের সুবিল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বিডিইও’র নির্বাহী পরিচালক ও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েলের সভাপতিত্বে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক আবু সাঈদ মোঃ কাওসার রহমান।

বিজ্ঞাপন

অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহ মোঃ আক্তারুজ্জামান ডিউক, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজমিলুর রহমান স্বাধীন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল শাফী সুজন, সুলতান আহমেদ সুমন, জেলা ছাত্রলীগ নেতা শিপলু শেখ, সাজ্জাদ আলম পারভেজ, তাজমিলুর রহমান তমাল, নুর আলম, শারিফুল ইসলাম মিতু, ইঞ্জিনিয়ার রাসেল, সাফল্য, স্বেচ্ছাসেবক লীগ নেতা রায়হান সাজু, শিবলু প্রমুখ।

বিডিইও’র নির্বাহী পরিচালক ও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল জানান, সামাজিক সংগঠন বিডিইও সবসময় অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাকালীন সময় থেকে অসহায় দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button