বগুড়া জেলা

বগুড়া রানার প্লাজায় রিয়েলমিকাস্টমার কেয়ারের উদ্বোধন

বুধবার সন্ধ্যায় শহরের রানার প্লাজার ৫ম তলায় আন্তর্জাতিক মোবাইল ব্র্যান্ড রিয়েলমি’র কাস্টমার কেয়ারের উদ্বোধন করা হয়েছে।স্বাস্থ্যবিধি মেনে স্বল্পপরিসরে কেক কর্তনের মাধ্যমে এই কেয়ার সেন্টারের উদ্বোধন করেন জার্নালবিডি২৪.কম এর প্রকাশক ও ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজ এবং রিয়েলমি বাংলাদেশ এর আফটার সেলস্ ম্যানেজার সিমন।

বিজ্ঞাপন


এসময় উপস্থিত ছিলেন রিয়েলমি বগুড়ার জেলা ডিস্ট্রিবিউটর এবং জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, রিয়েলমি’র এরিয়া সেলস্ ম্যানেজার সাইফি হাসান, টেরিটরি সেলস্ ম্যানেজার মাহমুদুল হাসান জন, সমাজসেবক শ্যামল দাস, গণমাধ্যমকর্মী ও যুব সংগঠক সঞ্জু রায়, রিয়েলমি সার্ভিস সেন্টারের ইঞ্জিনিয়ার রেদওয়ান মাহমুদ ও হাবিবুল হক, মোবাইল ব্যবসায়ী আবু সাঈদ, বিকি, বিশ্বনাথ কুন্ডু, ফজলে রাব্বী প্রমুখ।

 উদ্বোধনী অনুষ্ঠানে রিয়েলমি কর্তৃপক্ষরা বলেন, যুগের সাথে তাল মিলিয়ে স্বল্প মূল্যে বেশি ফিচারের সুযোগ সুবিধা নিয়ে রিয়েলমি মোবাইল বগুড়াসহ উত্তরবঙ্গের সকলস্থানে ইতিবাচক সাড়া ফেলেছে। বর্তমানে বাজারে থাকা রিয়েলমি ফোনের সবকয়টি ব্র্যান্ডের ব্যাপক চাহিদা রয়েছে ক্রেতাদের মাঝে। বিক্রয়ের পাশাপাশি রিয়েলমি ফোন ব্যবহারকারীদের যেকোন সমস্যা দ্রততম সময়ে সমাধানের লক্ষ্যে এই কাস্টমার কেয়ারের যাত্রা শুরু করা হলো।

এ বিভাগের অন্য খবর

Back to top button