বগুড়া জেলা

অসহায় এতিম শিশুদের সাথে বেরোবি ছাত্রলীগ নেতা রাব্বির ইফতার

৫ মে বুধবার বগুড়া সদরের ইসলামপুরে বাইতুন নাজাত দারুল উলুম হাফেজিয়া কওমী মাদ্রাসা ও এতিমখানায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মো: ফজলে রাব্বী ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

বিজ্ঞাপন

ফজলে রাব্বী বলেন, এই করোনাকালে গরীব অসহায় মানুষের পাশে থাকার আহ্বান জানিয়েছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই আহ্বান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য ঘোষিত রমজানব্যাপী দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য বিতরণ কর্মসূচির আওতায় আমার এ সীমিত আয়োজন। ছাত্রলীগ সব সময় সমাজের অধিকার বঞ্চিত মানুষের জন্য কাজ করে। পবিত্র মাহে রমজানে এই সকল বাবা-মা হারা শিশুদের নিয়ে তাদের সাথে ইফতার করতে পেরে আমরাও গর্বিত।

তিনি আরও বলেন, ছাত্রলীগ একটি মানবিক সংগঠন। ছাত্রলীগের নেতাকর্মীরা সবসময় গরীব অসহায় ও এতিম শিশুদের পাশে আছে এবং থাকবে। করোনা মহামারির মধ্যেও জীবনের ঝুঁকি নিয়ে ছাত্রলীগ নেতা-কর্মীরা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে মানুষকে যে সহযোগিতা করে যাচ্ছে তা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন উপ-সম্পাদক রাফছান, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এস এম জোবায়দুল ইসলাম আসাদ, সাবেক ছাত্রনেতা শাহ সুলতান কলেজ ছাত্রলীগ নেতা ছাব্বির, শুভ মোন্নাফ প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলে মুসলিম উম্মাহর শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ বিভাগের অন্য খবর

Back to top button