বিনোদন

বিলাসবহুল টয়োটা হ্যারিয়ার কিনলেন মাহি

দেশের জনপ্রিয় ও লাস্যময়ী নায়িকা মাহিয়া মাহি। একের পর এক ছবি দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান পাকাপক্ত করেছেন এই নায়িকা। ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে দর্শক ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন মাহি।

বিজ্ঞাপন

ঈদে শপিং করছেন না মাহি! এমন খবরে শিরোনাম হয়েছিলেন ঢালিউডের লাস্যময়ী নায়িকা মাহিয়া মাহি। করোনাকালে জনসমাগমকে নিরুৎসাহিত করতে ইতিবাচক সিদ্ধান্ত হতে পারে এটি। এই রেশ কাটতে না কাটতেই ফের খবরের শিরোনামে চলে এলেন মাহি।

বিজ্ঞাপন

ঈদে শপিং না করলেও বিলাসবহুল টয়োটা হ্যারিয়ার কিনলেন এই নায়িকা। ইদানিংকালে দেশের শীর্ষ নায়িকারা একের পর এক বিলাসবহুল গাড়ি কিনছেন। সে তালিকায় এবার যুক্ত হলেন মাহিয়া মাহি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন গাড়ি কেনার খবর নিজেই জানিয়েছেন মাহিয়া। সাদা রঙের মাহির নতুন গাড়িটি টয়োটা হ্যারিয়ার। ২০১৫ সালের অ্যালভ্যান্স প্রিমিয়ার মডেল এটি।

জানা গেছে, টয়োটা হ্যারিয়ার গাড়িটির বর্তমানে বাংলাদেশে বাজারমূল্য ৬০ লাখ টাকার কাছাকাছি। এর আগে মাহি মিৎসুবিশির ল্যানসার ইএক্স মডেলের গাড়ি ব্যবহার করতেন।

২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে মাহিয়া মাহি বাংলা সিনেমায় আসেন। এরপর একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। মাহিয়া মাহি অভিনীত বেশ কয়েকটি ছবি বর্তমানে মুক্তি প্রতীক্ষিত। এরমধ্যে রয়েছে ‘আনন্দ অশ্রু’, ‘যাও পাখি বলো তারে’, ‘আশীর্বাদ’ ও ‘স্বপ্নবাজী’।

এ বিভাগের অন্য খবর

Back to top button