আইন ও অপরাধ

বগুড়ায় তারাবির নামাজে গিয়ে নিখোঁজ যুবক, ২ দিন পর মিলল লাশ

বগুড়ায় সদরে তারাবির নামাজ আদায় করতে গিয়ে নিখোঁজ এক যুবকের মরদেহ দুদিন পর ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে। নিহতের নাম মশিউর রহমান সোনা মিয়া (৩০)।

বিজ্ঞাপন

মশিউর রহমান সোনা মিয়া বগুড়া সদর উপজেলার বারপুর দক্ষিণপাড়া এলাকার মৃত নান্নু মিয়ার ছেলে। তিনি পেশায় দলিল লেখক।

বিজ্ঞাপন

শনিবার সকালে বারপুর দক্ষিণপাড়ার একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত ২৯ এপ্রিল সন্ধ্যার পর তিনি এলাকার মসজিদে তারাবির নামাজ আদায় করার কথা বলে বাড়ি থেকে বের হন। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও সঙ্গে নেননি।

রাতে বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা সম্ভাব্য সব স্থানে খোঁজ করে তার সন্ধান পাননি। এতে তারা চিন্তিত হয়ে পড়েন। পরদিন শুক্রবার সোনা মিয়ার স্ত্রী সোনিয়া আকতার সদর থানায় জিডি করেন।

এদিকে শনিবার সকালে বাড়ির পিছনে ঈদগাহ মাঠসংলগ্ন ধানক্ষেত থেকে পঁচা দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। এলাকাবাসীরা সেখানে গিয়ে সোনা মিয়ার মরদেহ দেখতে পান।

পরিবারের সদস্যরা মরদেহটি শনাক্ত করেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এটি হত্যাকাণ্ড ধারণা করা হলেও তাকে কিভাবে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের পর এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। তার পরিবারের সদস্যরাও কিছু বলতে পারছেন না। তদন্ত ও হত্যায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button