কাহালু উপজেলা

কাহালুতে ১ কেজি গাঁজাসহ এক ব্যক্তি গ্রেফতার

বগুড়ার কাহালুতে ১ কেজি গাঁজা সহ এক মাদক ব্যকসায়ীকে গ্রেফতার করে কাহালু থানা পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার সকালে কাহালু থানার এসআই মোঃ আবু শাহিন কাদির সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কাহালু পৌরসভাস্থ রেলগেইট চারমাথা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা সহ পৌর এলাকার পালপাড়া গুচ্ছগ্রামের মৃত রমজান আলীর ছেলে মোঃ আজাহার আলী (৫৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

কাহালু থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কাহালু পৌরসভাস্থ রেলগেইট চারমাথা এলাকায় অভিযান চালালে পুলিশকে দেখা মাত্র দুইজন ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় মোঃ আজাহার আলীকে গ্রেফতার করে পুলিশ। তবে অপর ব্যক্তি পৌর এলাকার সাগাটিয়া গ্রামের মৃত আব্দুস সামাদ ফকির এর ছেলে মোঃ শামসুল হক ফকির (৫০) কৌশলে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। এসময় আজাহার আলীর দেহ তল্লাশী করে তার হাতে থাকা প্লাস্টিকের বাজার করা ব্যাগের মধ্যে থেকে এক কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

কাহালু থানার অফিসার ইনচার্জ আমবার হোসেন (প্রিন্স) জানান, আজাহার আলী ও শামসুল হক ফকির পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকা হতে গাঁজা সংগ্রহ করে নিজ এলাকা সহ আশেপাশের এলাকায় বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button