বগুড়া জেলা

বগুড়ায় রোযা রেখে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

বিশ্ব মহামারী করোনা ভাইরাসে বিপর্যস্ত দেশের খাদ্য সংকট মেটাতে বোরো ধানের জুড়ি নেই। কিন্তু করোনা ভাইরাসের কড়াল গ্রাসে দেশ আজ অবরুদ্ধ থাকায় শ্রমিক সংকটে কৃষকেরা পড়েছেন চরম বিপাকে। ধান কাটার মজুর না পাওয়ায় বিপাকে আছে কৃষকেরা।

বিজ্ঞাপন

এমতাবস্থায়, ‘কৃষক বাঁচলে বাঁচবে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ – এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন সোনার ফসল ফলানো কৃষকের ক্রান্তিকালে তাদের পাশে দাঁড়াতে।

বিজ্ঞাপন

তারই ধারাবাহিকতায় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় এবং বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাসের সার্বিক তত্ত্বাবধানে রোযা রেখে বগুড়া জেলা ছাত্রলীগের একঝাঁক নেতৃবৃন্দকে সাথে নিয়ে বগুড়া জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ তোহার নেতৃত্বে কৃষকের ধান কেটে বাড়িতে পৌছে দিয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল) বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের কৃষক ইউনুস আলীর জমির ধান কেটে ও ঝেড়ে বাড়ি পৌঁছে দেন। এতে জনাব ইউনুস আলী খুশি হয়ে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মজনু ও বগুড়া জেলা ছাত্রলীগ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ধান কাটা কর্মসূচিতে অংশ নেন শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহাদুজ্জামান সঞ্জয়,৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাহাবুবুল হক শাফিন,জেলা ছাত্রলীগ নেতা সাফি,সজল,সাকিব,হাবিবুর রহমান হাবিব আব্দুল্লাহ ইমন,সিজান, সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগ নেতা হাসিবুল হাসান শান্ত, শাহ সুলতান কলেজ ছাত্রলীগ নেতা সাজিদুল হক সাজিদ।শহর ছাত্রলীগের নেতা জয় কুমার দাস,রেজওয়ান সহ আরো অনেকে।

এ বিভাগের অন্য খবর

Back to top button