বগুড়া জেলা

বাউল সুকুমারকে পিবিআই এর ডিআইজি প্রদত্ত অর্থ সহায়তা প্রদান

মঙ্গলবার দুপুরে বাউল সুকুমারকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর ডিআইজি বনজ কুমার মজুমদার প্রদত্ত নগদ ২৫ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়। বগুড়া শহরের জয়পুরপাড়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন কার্যালয়ে পিবিআই বগুড়ার পুলিশ সুপার আকরামুল হোসেন এই নগদ অর্থ বাউল সুকুমারের কাছে নগদ অর্থ হস্তান্তর করেন।

অর্থ পাওয়ার পর উপস্থিত সকলকে “বলবো না গো আর কোন দিন ভালোবাসো তুমি মোরে” গান গেয়ে শোনান বাউল সুকুমার রায়। নগদ অর্থ পেয়ে আনন্দিত হয়ে তিনি বলেন, ‘করোনায় চলছে জীবন কোনভাবে। গান গেয়ে আত্মার সাধন হয় কিন্তু পেটের ডাক না শুনলে আত্মাকে ভাল রাখা যায় না। অর্ধাহারে চলছিলাম পরিবারের সদস্যদের নিয়ে। যারা আমার এই দুর্দিনে পাশে দাড়িয়েছে, আমার পরিবারের পাশে দাড়িয়েছে তাদের প্রতি আমি কৃতজ্ঞ। মানুষ আমার গান ভালবাসে, আমি আজীবন গান গেয়ে মানুষের ভালবাসা পেতে চাই। সবাই আমাকে ভালবাসে। আমার ভালবাসা সবার জন্য। সবাইকে আমার সালাম।’

নগদ অর্থ হস্তান্তরকালে পিবিআই এর পুলিশ সুপার আকরামুল হোসেন বলেন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর ডিআইজি বনজ কুমার মজুমদার স্যার বাউল সুকুমারের খোজ নিয়ে তার জন্য অর্থ পাঠিয়েছেন। ডিআইজি স্যার ব্যক্তিগত তহবিল থেকে এই নগদ ২৫ হাজার টাকা পাঠিয়েছেন এবং তা বাউল সুকুমারের কাছে হস্তান্তর করা হয়েছে। পিবিআই পুলিশ বিভাগ গঠনের পর থেকে দেশের আর্তসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে বাউল সুকুমারের পাশে ব্যক্তিগত ভাবে সহযোগিতা করেছেন আমাদের ডিআইজি স্যার। ভবিষ্যতে বাউল সুকুমারের পাশে থাকবে পিবিআই’র সদস্যরা বলেও জানান তিনি।

নগদ অর্থ বিতরণকালে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন বগুড়ার পুলিশ পরিদর্শক শরিফুল ইসলাম, জাহিদ হোসেন, জামাল উদ্দিন, উপ পরিদর্শক মুনসুর আলী, নাহিদ হোসেন, আলী হাসান তুষার সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button