আন্তর্জাতিক খবর

ভারতে অ্যাম্বুলেন্স থেকে ছিটকে পড়ল লাশ (ভিডিও)

অ্যাম্বুলেন্স ভর্তি করোনা আক্রান্ত একাধিক রোগীর লাশ। হাসপাতালের গেট থেকে বের হওয়ার সময় সেখান থেকেই রাস্তায় ছিটকে পড়ল একটি লাশ। এমন একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি বলছে, মধ্য প্রদেশের রাজধানী ভুপাল থেকে প্রায় ৫৭ কিলোমিটার দূরে জেলা পর্যায়ের কোনো হাসপাতাল থেকে লাশগুলো বহন করা হচ্ছিল। সম্ভবত হাসপাতাল থেকে মৃতদেহগুলো বাইরে কোথাও নেয়া হচ্ছিল।


ভিডিও ভাইরালের পর পরিবারের সদস্যরা বলছেন, আমাদের না জানিয়েই লাশটি অন্য কোথাও নেয়া হচ্ছিল। এভাবে হয়তো অনেক লাশই স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে না।

৫০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, অ্যাম্বুলেন্সভর্তি করোনা রোগীদের মরদেহ নিয়ে গাড়িটি হাসপাতাল থেকে বের হওয়ার সময় একটি লাশ ছিটকে পড়ে রাস্তায়। বিষয়টি দেখে ঘাবড়ে যান চালক। পরে আশেপাশের লোকজন গিয়ে লাশটিকে অ্যাম্বুলেন্সে তুলতে গিয়ে একাধিক লাশের সন্ধান পান।

প্রসঙ্গত, করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল প্রতিবেশি রাষ্ট্র শত কোটির বেশি জনসংখ্যার দেশ ভারত। সোমবার দেশটিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৫২ হাজারের বেশি মানুষ। গত ২৪ ঘণ্টায় দেশে প্রাণ হারিয়েছেন ২ হাজার ৮১২ জন।

এই বিভাগের অন্য খবর

Back to top button