বগুড়া জেলা

পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির উদ্যোগে রবিবার দুপুরে শহরের চেলোপাড়ায় পর্যায়ক্রমে করোনায় ক্ষতিগ্রস্থ প্রায় শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

কোভিড-১৯ এর ২য় ঢেউ মোকাবেলার লক্ষ্যে ধর্ম, বর্ণ, নির্বিশেষে বিভিন্ন এলাকার কর্মহীন, বিধবা ও হতদরিদ্র মানুষের হাতে সংগঠনের পক্ষে পুরো সপ্তাহের খাদ্যসামগ্রী তুলে দেন সংগঠনের সভাপতি পরিমল প্রসাদ রাজ।

বিজ্ঞাপন

বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়, কোষাধ্যক্ষ জীবন দাস এবং বিশিষ্ট ব্যবসায়ী রাজু। এছাড়াও বিতরণ কার্যক্রমের সহযোগিতায় ছিলেন সংগঠনের সহ-সভাপতি সুজিত জয়সোয়াল, কার্যনির্বাহী সদস্য শ্যামল দাস প্রমুখ।

খাদ্যসামগ্রীস্বরুপ প্রতিটি পরিবারকে প্রদান করা হয়েছে ৫কেজি চাল, ডাল, ২ কেজি আলু, তেল, লবণ ইত্যাদি। উল্লেখ্য, দেশের ক্রান্তিকালে বিভিন্ন সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটি সাধারণ মানুষের স্বার্থে কাজ করে যাচ্ছে। ধর্ম, বর্ণ, নির্বিশেষে সংগঠনটি করোনাকালীন সময়ের শুরু থেকেই করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর প্রয়াস করেছেন বিভিন্ন সহায়তা নিয়ে এবং মানবিক এই কার্যক্রমের ধারাবাহিকতাও অব্যাহত রাখারও প্রত্যাশা ব্যক্ত করেন সংগঠনের নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্য খবর

Back to top button