বগুড়া সদর উপজেলা

বগুড়ায় ব্যবসায়ী পরিমল প্রসাদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বগুড়ায় কোভিড-১৯ এর ২য় ঢেউ মোকাবেলায় কর্মহীনদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে শনিবার বিকেলে শহরের চেলোপাড়ায় কর্মহীন, বিধবা নারী এবং হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

রাজাবাজার আড়ৎদার ও ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজের নিজস্ব উদ্যোগে লকডাউনের ২য় ধাপে প্রতিটি পরিবারকে প্রদান করা হয়েছে ৫ কেজি চাল, ডাল, তেল, লবণ এবং আলুসহ খাদ্যসামগ্রী।

বিজ্ঞাপন

বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জীবন দাস, চেলোপাড়া সুমি ডেন্টাল কেয়ারের পরিচালক ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায় এবং বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি সাংবাদিক সঞ্জু রায়।

করোনাকালীন সময়ের শুরু থেকে সম্মুখসারিতে থেকে কাজ করা ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ জানান, করোনার ২য় ঢেউ মোকাবেলায় ইতিমধ্যেই লকডাউনে খেঁটে খাওয়া মানুষগুলো নিরবে অতিকষ্টে জীবনযাপন করছে। মানবিকতার স্বার্থেই সকলকে নিজ অবস্থান থেকে এগিয়ে আসা উচিত যা হবে এই ক্রান্তিকালে সকলের নৈতিক কর্তব্য। সম্প্রীতির এই বাংলাদেশে একে অন্যের সুখ দু:খকে ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমেই কোভিড কে মোকাবেলার করারও আহ্বান জানান তিনি।

এ বিভাগের অন্য খবর

Back to top button