শেরপুর উপজেলা

বগুড়া শেরপুরে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য মোটরসাইকেলসহ গ্রেপ্তার

বগুড়া শেরপুরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের হেফাজতে থাকা দুইটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২০এপ্রিল) দুপুরে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ১৮এপ্রিল সন্ধ্যায় উপজেলার কুসুম্বী ইউনিয়নের কেল্লাপোষী বাজার নামক স্থানে প্রথমে অভিযান চালানো হয়। এসময় আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য বিপ্লব ওরফে শিলুকে (২৬) গ্রেপ্তার করা হয়। সেইসঙ্গে তার হেফাজতে থাকা চোরাই একটি বাজাজ পালসার মোটরসাইকেল উদ্ধার হয়। পরে শিলুর দেওয়া তথ্য অনুযায়ী গত ১৯এপ্রিল সোমবার সকাল থেকে পরদিন ভোররাত পর্যন্ত পাশের ধুনট উপজেলার গুজিয়াবাড়ী ও সিরাজগঞ্জ সদর উপজেলার কুড়িপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এসময় আরেকটি চোরাই বাজাজ মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের আরও দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞাপন

তারা হলেন- ধুনট উপজেলার গুজিয়াবাড়ী গ্রামের আব্দুল আলীমের ছেলে শরিফুল ইসলাম ওরফে শরীফ (৩৬) ও সিরাজগঞ্জ সদর উপজেলার কুড়িপাড়া গ্রামের শাহ আলমের ছেলে জাহাঙ্গীর আলম (৩০)।

শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পাশাপাশি তাদের দেওয়া তথ্য অনুযায়ী আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যান্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তার ব্যক্তিদের মঙ্গলবার বিকেলেই বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এ বিভাগের অন্য খবর

Back to top button