বগুড়া

বগুড়া সারিয়াকান্দিতে ৬০০ পরিবারের মাঝে ত্রান বিতরণ করলেন এসপি হামিদুল আলম মিলন

বগুড়ার সারিয়াকান্দিতে পবিত্র মাহে রমজান এবং মহামারী করোনা ভাইরাস কে সামনে রেখে ইবনে আজিজ মন্টু ফাউন্ডেশনের উদ্যোগে সারিয়াকান্দির কৃতি সন্তান পুলিশ সুপার হামিদুল আলম বিপিএম পিপিএমের মাতার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ৬০০ দরিদ্র পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় ত্রান সামগ্রী চাল, তেল,চিনি,খেজুর,ডাল,পিয়াজ,আলু,সোলা,লবন সহ অন্যান্য খাদ্যপন্য বিতরন করা হয়েছে।

১৬ই এপ্রিল ২০২১ শুক্রবার সকালে হাটশেরপুর ইউনিয়নের তাজুরপাড়া এলাকায় সাস্থ্যবিধি মেনে নির্দিষ্ট সময় পর পর বিভিন্ন গ্রামের দুস্থ পরিবারের মধ্যে এই ত্রান বিতরন করা হয়।

এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ত্রান বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, ইবনে আজিজ মন্টু ফাউন্ডেশনের সভাপতি ও ঢাকা হাইওয়ে পুলিশ সুপার হামিদুল আলম বিপিএম পিপিএম।

এ সময় আরও উপস্থিত ছিলেন,সিনিয়র ফিল্ড অফিসার এন এস আই তহিদুল ইসলাম,ফাউন্ডেশনের সদস্য হাটশেরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসালত জামান,মন্টু ফাউন্ডেশনের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সভাপতি কাজী জহুরুল ইসলাম, সহ-সভাপতি হাযরত আলী মাস্টার, সদস্য আলমগীর কবির, হাটশেরপুর ইউনিয়নে আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নুর মোঃ মেহেদি হাসান প্রমুখ সহ অন্যান্য সূধীজন উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button