দুর্ঘটনা

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ভ্যানচালকসহ আরো ৩ জন।

বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার দরবস্ত ইউনিয়নের কালিতলা মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে আনিছুর রহমান (৩০), তার মা রেহেনা বেগম (৫০), স্ত্রী রাজিয়া সুলাতানা (২৫) ও শ্যালক গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে গোবিন্দগঞ্জ থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা পলাশবাড়ীর দিকে যাচ্ছিল। পথে কালিতলা এলাকায় মালবোঝাই একটি কাভার্ডভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়।

এতে সাত যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক জাহিদকে মৃত ঘোষণা করেন। অপর আহত আনিছুর, তার মা ও স্ত্রীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাদের মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম জানান, আহতদের মধ্যে গোবিন্দগঞ্জ হাসপাতালে একজনের মৃত্যু হয়। গুরুতর আহত তিন জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে রাতে তাদের মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক শিশুসহ দুইজন চিকিৎসাধীন আছেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় কাভার্ড ভ্যানটিকে আটক করে থানায় আনা হয়েছে। নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

এ বিভাগের অন্য খবর

Back to top button