শাজাহানপুর উপজেলা

শাজাহানপুর ধানক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার

বগুড়া জেলার শাজাহানপুর উপজেলায় সিয়াম হোসেন (৮) নামে এক শিশুকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দুপুরে শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়নের পানিহালী গ্রামের পার্শ্ববর্তী ফসলি মাঠ থেকে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে। 

বিজ্ঞাপন

নিহত সিয়াম নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের তেঁতুলগাড়ি গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। ২০১৩ সালের জ্বালাও-পোড়াওকালে তিনি একটি ট্রাকে অগ্নিদগ্ধ হয়ে মারা যান।

বিজ্ঞাপন

নিহত সিয়ামের মামা আব্দুল মমিন জানান, মঙ্গলবার সকাল থেকে শিশুটি বাড়ির আশপাশে খেলাধুলা করছিল। দুপুর ১টার দিকে তারা লোকমুখে জানতে পারেন বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে পানিহালী মাঠের ধানক্ষেতে তার গলাকাটা মরদেহ পড়ে আছে।

পরে পুলিশে খবর দেয়া হলে শাজাহানপুর থানা-পুলিশ মরদেহ উদ্ধার করে।

তিনি জানান, তিন ভাই বোনের মধ্যে সিয়াম সবার ছোট। সিয়াম মাতৃগর্ভে থাকাকালে ২০১৩ সালে তার বাবা ট্রাকে দেয়া আগুনে পুড়ে মারা যায়। এরপর থেকে তার মা তিন সন্তান নিয়ে বাড়িতেই বসবাস করতেন। কারও সাথে কোনো শত্রুতা নেই উল্লেখ করে আব্দুল মমিন বলেন, গ্রামের এক নারীর সাথে সিয়ামকে ওই মাঠের দিকে গ্রামের লোকজন যেতে দেখেছে বলে তাদের জানিয়েছে। সেখানে গিয়ে কেন তাকে হত্যা করা হলো তা জানতে পারেননি তারা।

ঘটনাস্থলে থাকা শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, মরদেহ উদ্ধারের ঘণ্টাখানেক আগে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কারা কি উদ্দেশ্যে শিশুটিকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এ বিভাগের অন্য খবর

Back to top button