বগুড়া সদর উপজেলা

বগুড়ায় ছিনতাইকারী চক্রের ১১ সদস্য গ্রেফতার

বগুড়ায় ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে সদর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নারুলী,স্টেডিয়াম ও সদর পুলিশ ফাঁড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

ওই সময় তাদের কাছে থেকে চাকু,রড ও চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আদমদীঘি উপজেলার মৃত আলিমুদ্দিনের পুত্র আরিফুল ইসলাম (৩২), নারুলী মধ্যপাড়া এলাকার সোহাগের পুত্র মোহাম্মদ রুবাই (১৯), রশিদের পুত্র মোহাম্মদ রায়হান (২০),নূর আলমের পুত্র সোহেল রানা (২০),আব্দুর রাজ্জাকের পুত্র মোহাম্মদ আজিজ (২২), ও মৃত জাবুল প্রামাণিকের পুত্র মোহাম্মদ আশরাফ (২০),
আকাশতারা এলাকার ভেট মন্ডলের পুত্র রঞ্জু মিয়া (১৯),উত্তর চেলোপাড়া এলাকার দুলালের পুত্র মোহাম্মদ সাদ্দাম(২৬) ও বাটু ব্যাপারীর পুত্র আব্দুল জব্বার (২০), মালগ্রাম দক্ষিনপাড়া এলাকার আব্দুস সাত্তারের পুত্র শুভ (২২) সহ ফুলবাড়ী দক্ষিণ পাড়া এলাকার আশরাফ আলীর পুত্র মোহাম্মদ রাফি (২৮)।

সদর থানায় মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র) ফয়সালু মাহমুদ জানান,
সামনে রমজান ও ঈদকে সামনে রেখে ছিনতাইকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। আমরা গতকাল সন্ধ্যা থেকে শুরু করে রাত পর্যন্ত পুরো শহরে অভিযান চালিয়েছি। গ্রেফতারকৃতদের মধ্যে ৬ জনের নামে এর আগেও একাধিক ছিনতাই ও মাদকদ্রব্য আইনে মামলা আছে।

আমাদের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের ছিনতাইয়ের সরঞ্জাম সহ গ্রেফতার করা হয়েছে।
তাদের কাছে আমরা চাকু,রড ও চাপাতি পেয়েছি।
অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, তারা বটর বাইকে করে সারা শহরে ছিনতাই করতো।
মূলোত তারা কয়েকটি চক্র হয়ে এই কাজগুলো করতো।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান,
আমাদের এই বিশেষ অভিযান চলমান থাকবে।
আমরা গোয়েন্দা তথ্যের ওপর সবগুলো চক্রকে গ্রেফতার করে আইনের আওতায় আনবো।
গ্রেফতারকৃত সকলের বিরুদ্ধে ছিনতাই ও অস্ত্র আইনে মামলা হবে।

এ বিভাগের অন্য খবর

Back to top button