আদমদিঘী উপজেলা

আদমদিঘীতে শাশুড়ির সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় গৃহবধুর আত্মহত্যা

বগুড়ায় আদমদীঘিতে শাশুড়ির সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় তহমিনা খাতুন (২৬) নামের এক গৃহবধূ বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

এ ঘটনায় সােমবার সকালে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তহমিনা উপজেলার নশরৎপুর ইউপির ডুমরীগ্রামের বাসিন্দা ও মালেয়শিয়া প্রবাসী জালাল উদ্দিনের স্ত্রী।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, প্রায় চার বছর আগে জালাল উদ্দিন তার স্ত্রী তহমিনা খাতুনকে উপজেলার ডুমরীগ্রামে তার মায়ের কাছে রেখে মালেয়শিয়া চলে যান। এরপর থেকে নানা বিষয় নিয়ে প্রায় শাশুড়ির সঙ্গে তহমিনার ঝগড়া বিবাদ লেগেই থাকতাে। গত রবিবার বিকেলে তহমিনা বাজার থেকে বাড়ি ফিরতে দেরি হয়। এই ঘটনায় শাশুড়ির সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর সন্ধ্যায় শাশুড়ির ওপর অভিমানে তহমিনা বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ অবস্থায় তাকে প্রথমে আদমদীঘি স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘােষণা করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button