বগুড়া সদর উপজেলা

বগুড়া সাবগ্রামে প্রতিভা-০০৩ এর অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ

বগুড়ায় সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০০৩ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন প্রতিভা-০০৩ এর আয়োজনে পবিত্র মাহে রমজানকে সামনে রেখে শুক্রবার বিকেলে সাবগ্রাম হাট রোডে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে সপ্তাহব্যাপী বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

বিজ্ঞাপন

আর্তমানবতার সেবায় নিয়োজিত সম্পূর্ণ অরাজনৈতিক ও সেচ্ছাসেবী এই সংগঠনের নেতৃবৃন্দদের সার্বিক ব্যবস্থাপনায় উক্ত বিতরণ কার্যক্রমে এসময় উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার ২০নং ওয়ার্ড কাউন্সিলর মো. রোস্তম আলী, সাবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ নয়ন, সংগঠনের উপদেষ্টা ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফরিদ উদ্দিন সরকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, বিশিষ্ট ব্যবসায়ী মামুনুর রশিদ বিটুল, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল নজরুল, বগুড়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল্লাহ সরকার স্বপন প্রমুখ।

বিজ্ঞাপন

করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে সপ্তাহব্যাপী পর্যায়ক্রমে ৩ শতাধিক মানুষের মাঝে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রতিভা-০০৩ অত্যন্ত সফলতার সাথে সেচ্ছাশ্রমের ভিত্তিতে মানুষের কল্যাণে এবং ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন যা সত্যিই প্রশংসনীয়। নিজেদের মাঝে একতা রেখে ভবিষ্যতেও এই ভাল কাজের ধারা অব্যাহত রাখারও আহ্বান জানান তারা। উল্লেখ্য, সারাবছর প্রতিভা-০০৩ নানা উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে সর্বশেষ শীতার্ত ৬’শ জন মানুষের মাঝে কম্বল এবং করোনাকালীন সময়ে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন এই সংগঠনের সেচ্ছাসেবীরা।

এ বিভাগের অন্য খবর

Back to top button