বগুড়া

বগুড়া আজিজুল হক কলেজে ছুরিকাঘাতে এক যুবক নিহত

বগুড়া আজিজুল হক কলেজ ক্যাম্পাসে বিশু মিয়া (৩২) নামে এক সাবেক শিক্ষার্থী ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

রােববার আনুমানিক রাত ৯.০০ মিনিটে ক্যাম্পাসের বিজ্ঞান ভবনের পিছনে এ ঘটনা ঘটে।

নিহত বিশু শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে। তিনি আজিজুল হক কলেজে ২০১৬-১৭ বর্ষের একাউন্টিং বিভাগ থেকে মাস্টার্স পাশ করেছেন। খবর পেয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, সদর থানার ওসি সেলিম রেজা ও ডিবির ওসি আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জহুরুল নগর এলাকার ব্যবসায়ী আব্দুস সামাদ জানান, তার এলাকার এক ছেলে দৌড়ে গিয়ে তাকে জানায়, কলেজের মধ্যে এক যুবক রক্তাক্ত অবস্থায় পরে আছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যেয়ে তিনি উপশহর পুলিশ ফাঁড়িকে খবর দেয়। নিহতের ছােট বােন জাহানারা খাতুন জানান, তার ভাই বাড়ি থেকে ৪ হাজার টাকা নিয়ে তার ছাত্রবাসের এসেছিল। তিনি শহরের জামিলগর এলাকায় একটি ছাত্রাবাসে থাকতেন এবং চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

নিহতের বােন আরও জানান, রাত সাড়ে ৮টার দিকে তার ভাইয়ের সাথে মােবাইলে সর্বশেষ কথা হয়। এসময় তার ভাই তাকে জানায়, সে মুন হলের সামনে আছে। ছাত্রাবাসে যেয়ে তাকে মােবাইলে কল করে জানাবে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, নিহতের বুকের পাশে ছুরিকাঘাত করা হয়েছে। তবে হত্যার কারণ এখনও জানা যায়নি। হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button