বগুড়া

সোনার বাংলা গড়তে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে হবে: রনি

বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি সুলতান মাহমুদ খান রনি বলেছেন, সোনার বাংলা গড়তে প্রথমেই আমাদের তরুণ প্রজন্মকে সোনার মানুষ হিসেবে গড়ে তুলতে হবে, সন্মিলিতভাবে তাদের প্রস্তুত করতে হবে আগামীর বাংলাদেশের নেতৃত্বের জন্যে।

বিজ্ঞাপন

আকাশতারা যুব সংঘের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে শহরের আকাশতারা মন্ডলপাড়ায় আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন। তিনি আরো বলেন, দেশজুড়ে বর্তমানে করোনাকালীন এই প্রতিবন্ধকতাময় সময়ে সকলের সচেতনতার কোন বিকল্প নেই। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকাবিলার লক্ষ্যে মাস্কের সুষ্ঠু ব্যবহার নিশ্চিতের পাশাপাশি কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকল ধরণের জনসমাগমপূর্ণ আয়োজন বন্ধ রাখার জন্যেও তিনি সকলকে নিরুৎসাহিত করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখর রায় এবং বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি ও দৈনিক চাঁদনী বাজার পত্রিকার স্টাফ রিপোর্টার সঞ্জু রায়।

২০নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জহির রায়হান ফরহাদের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতিক হাসান মানিক, আকাশতারা যুব সংঘের রাজীব মন্ডল, সাদ্দাম হোসেন (স্বাধীন), আশিক, বগুড়া ইয়ূথ ফোরামের সদস্য মেহরাব হোসেন তানভীর প্রমুখ। টুর্ণামেন্টে ২-০ গোলে বিজয়ী হয় ধাওয়াপাড়া বন্ধু ম্যানশন ক্লাব এবং রানার্স আপ হয় আকাশতারা দি স্যোলজার ক্লাব।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন