সোনাতলা উপজেলা

বগুড়া সোনাতলায় ৮০ বোতল ফেন্সিডিলসহ স্বামী স্ত্রী গ্রেফতার

২ এপ্রিল শুক্রবার বগুড়া জেলার পুলিশ সুপার মােঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর দিক নির্দেশনায় সােনাতলা থানার অফিসার ইনচার্জ মােঃ রেজাউল করিম এর নেতৃত্বে এসআই/(নিঃ)মােঃ ইয়ামিন আলী সঙ্গীয় এএসআই (নিঃ)/মােঃ শিহাব উদ্দিন, এএসআই (নিঃ)/মােঃ তরিকুল ইসলাম, কং/১৫৩৮ মােঃ মাসুদ রানা, কং/১২০৬ মােঃ ইয়াকুব আলী, নারী কং/১৮৭৯ মােছাঃ জুথি খাতুন সকলেই সােনাতলা থানা, বগুড়াগণ মাদক বিরােধী অভিযান পরিচালনা করিয়া সােনাতলা থানাধীন সােনাতলা পৌরসভার অন্তর্গত বােচার পুকুর (৯নং ওয়ার্ড) গ্রামস্থ বােচার পুকুর মােড়ে রাজিব এন্টারপাইজ দোকানের সামনে রাস্তার পশ্চিম পার্শ্বে থেকে সকাল ১০:০০ ঘটিকায় ৮০ (আশি) বােতল মাদকদ্রব্য (ফেন্সিডিল) সহ আন্ত: জেলা মাদক ব্যবসায়ী স্বামী স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন,

বিজ্ঞাপন

দিনাজপুর জেলার হাকিমপুর থানার দক্ষিণ বাসুদেবপুরের ওসমান গনির ছেলে ওসমান গণির ছেলে আশরাফুল ইসলাম (৩৮) ও তার স্ত্রী রুকছানা বেগম (৩৩)।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, তাহাদের বিরুদ্ধে সােনাতলা থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে। উল্লেখ্য এক নম্বর আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় সাতটি মাদক মামলা এবং দুই নম্বর আসামির বিরুদ্ধে একটি মামলা রয়েছে। তারা দুইজন স্বামী স্ত্রী হয়।

এ বিভাগের অন্য খবর

Back to top button